বাগেরহাটে মুক্তিযোদ্ধার সন্তান হাতুড়ী পেটায় আহত

বাগেরহাটের চিতলমারীতে প্রতিপক্ষের হাতুড়ী পেটায় বীর মুক্তিযোদ্ধার সন্তানসহ ২ জন গুরুতর আহত হয়েছেন। প্রতিবেশীরা আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলার কলাতলা ইউনিয়নের নতুন বাজার এলাকার বীর মুক্তিযোদ্ধা মফিজ শেখের ছেলে লিটন শেখ (৩৪) ও বজলু শেখের ছেলে এসএসসি পরীক্ষার্থী শাকিল শেখ (১৭)।

আহত লিটন শেখের ভাবী রোজিনা আক্তার জানান, উপজেলার কলাতলা ইউনিয়নের নতুন বাজার এলাকায় তাদের বাড়ি। একই গ্রামের সরোয়ার শেখের ছেলে মনির শেখের সাথে তাঁর দেবর লিটন শেখের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বুধবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৫ টার দিকে লিটন শেখ গোপালগঞ্জের পাটগাতী বাজার থেকে বাড়ি ফেরার পথে গঙ্গাচন্না সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পৌঁছালে মনির শেখ তার দুই ছেলে সাব্বির শেখ ও নয়ন শেখ হাতুড়ী ও লাটি দিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় এসএসসি পরীক্ষার্থী শাকিল শেখ বাধা দিতে এলে তার ওপরও হামলা চালনো হয়। হাতুড়ী পেটা ও মারপিটে তাঁরা দুইজন গুরুতর আহত হয়। এ ঘটনায় তিনি বাদী হয়ে চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে মনির শেখ স্থানীয় সাংবাদিকদের বলেন, ‘হামলায় আমার পক্ষেরও দুই জন আহত হয়েছে।’ আহতদের নাম জনতে চাইলে তিনি মোবাইল ফোন কেটে দেন।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, ‘হামলার বিষয়ে দুই পক্ষের কাছ থেকেই লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপি বা সিলেক্ট করা যাবে না।