বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদককে সাময়িক বরখাস্তের প্রতিবাদে প্রধানমন্ত্রীর নিকট স্মারক লিপি প্রদান

প্রেস বিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) বাগেরহাট জেলা শাখার উদ্যোগে সমিতির সংগ্রামী সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেখ কাওছার আহমেদ এর ষড়যন্ত্রমূলক সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করেছে।

 

স্মারকলিপি থেকে জানা যায়,

বিগত দুই বছর ভর্তি ফরম বিক্রি করে ফরম প্রতি ২০০/- (দুইশত) টাকা এবং শিক্ষার্থীদের কাছ থেকে অনুপস্থিতির জন্য নির্ধারিত জরিমানা ফি রশিদ বিহীন আদায় করে সমূদয় অর্থ সভাপতি মহোদয় আত্মসাৎ করছেন।

বিদ্যালয়ের অর্থায়নে বিভিন্ন প্রকার উন্নয়ন কাজে সভাপতি মহোদয় নিজের আশির্বাদপুষ্ট লোক দিয়ে উপ-কমিটি গঠন করেন এবং কাজ শেষে বার বার তাগিদ দেয়া স্বত্ত্বেও বিল-ভাইচার দাখিল না করে উদ্দেশ্যমূলকভাবে অধ্যক্ষ মহোদয়কে অসহযোগিতা করছেন। যার ফলে নিয়মিত ও সঠিকভাবে হিসাব-নিকাশ হালনাগাদ করা যাচ্ছে না।

সবুজ বিদ্যাপীঠ স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী আবুল কালাম অনু মহোদয়ের ধারাবাহিক অনৈতিক কাজে বাধা প্রদান করায় বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ)র সাধারণ সম্পাদক ও জাতীয় শিক্ষক নেতা অধ্যক্ষ শেখ কাওছার আহমেদকে ষড়যন্ত্রমূলকভাবে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তাই সারাদেশের শিক্ষক-কর্মচারীগণ এই সাময়িক বরখাস্তের প্রতিবাদে এবং সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহরের দাবিতে বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ)’র বাগেরহাট জেলা শাখার পক্ষ থেকে মানববন্ধন ও মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপি বা সিলেক্ট করা যাবে না।