বেনাপোলে অপহৃত সুমন হত্যার ঘটনায় প্রধান আসামী কামালসহ গ্রেফতার-৩

শার্শাপ্রতিনিধি :যশোরের বেনাপোলে স্বর্ণ কেলেঙ্কারীর ঘটনায় অপহৃত ওমর ফারুক ওরফে সুমন (২৬) হত্যায় জড়িত প্রধান আসামী কামাল হোসেনসহ ৩জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার ২০ নভেম্বর বেলা সাড়ে ১২টার সময় ঢাকার আশুলিয়া কাঠগড়া এলাকায় ডিবি’র চৌকস অফিসার এসআই মুরাদ হোসেন এর নেতৃত্বে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যার ঘটনায় জড়িত প্রধান আসামী কামাল হোসেনসহ অন্যতম সহযোগী আসামী এজাজ ও ইসরাফিলকে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক বেনাপোল স্থলবন্দর বাস টার্মিনাল এর সামনে থেকে অপহৃত সুমনের মৃতদেহ গুমের কাজে ব্যবহৃত প্রাইভেটকার এবং ঘটনাস্থলে ঘরের ছাদ থেকে হত্যাকাজে ব্যবহৃত লোহার পাইপ ও প্লাস উদ্ধার পুর্বক জব্দ করেন।

গ্রেফতারকৃত আসামীরা ১) কামাল হোসেন (৪০), পিতা মৃত আব্দুর রশিদ, সাং বড়আঁচড়া, ২) ইজাজ (২৪), পিং সিরাজুল ইসলাম, সাং সাদিপুর, ৩)ইসরাফিল (২৯), পিং রফিজুল ইসলাম, সাং সাদিপুর, সর্ব থানা: বেনাপোল পোর্ট, জেলা: যশোর।

যশোর জেলা গোয়েন্দা পুলিশ জানান, স্বর্ণ চোরাকারবারীদের ২৫টি বার অনুমান ৩কেজি স্বর্ণ খোয়া যাওয়ায় স্বর্ণ চোরাকারবারী চক্রের মুল হোতা কমিশনার কামাল হোসেন গং ভিকটিম সুমনকে সন্দেহজনক আটক করে মারধর করে। তাদের অপচেষ্টায় স্বর্ণ না পেয়ে তাকে হত্যা করে এবং লাশ মাগুরা সদর থানাধীন রামনগর এলাকায় ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাশে ঝোপের মধ্যে ফেলে দেয়।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর স্বর্ণ চোরাকারবারী চক্রের কামাল গং কর্তৃক বেনাপোল থেকে ওমর ফারুক ওরফে সুমনকে অপহরণ পূর্বক হত্যার ঘটনাটি ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হওয়ায় মাঠে নামে ডিবি। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপি বা সিলেক্ট করা যাবে না।