দৈনিক জন্মভূমি পত্রিকার মফস্বল সম্পাদকের খালাতো ভাই ফকিরহাটের ব্যবসায়ীর ইন্তেকাল

মান্না দে, ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : দৈনিক জন্মভূমি পত্রিকার মফস্বল সম্পাদক মোরশেদ নেওয়াজ শিপলুর খালাত ভাই বাগেরহাট জেলার ফকিরহাটের বিশিষ্ট ব্যবসায়ী সকলের পরিচিত মুখ ইখতিয়ার হোসেন (৬৩) আর নেই। তিনি শনিবার (১৮ নভেম্বর) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
স্বজনরা জানান, ইখতিয়ার হোসেন শুক্রবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে নিয়ে খুলনা গাজী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।
শনিবার বিকেল ৫টায় বেইলী ব্রীজ সংলগ্ন ফজলুল উলুম বহুমুখী কওমি মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। পরে মাদ্রাসা সংলগ্ন কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
জানাজা অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ইখতিয়ার হোসেন ফকিরহাট উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও দৈনিক ভোরের কাগজের ফকিরহাট প্রতিনিধি শেখ ওয়াহিদুজ্জামান বাবুর মেঝ দুলাভাই। এছাড়াও তিনি ডাক্তার আঞ্জুমানারার স্বামী। তার মৃত্যুতে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ফকিরহাট উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপি বা সিলেক্ট করা যাবে না।